শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৪১ অপরাহ্ন

দেশে আবারো বিশৃঙ্খল এবং জ্বালাও পোড়াও করতে চাই একটি চক্র: এম পি রিপু।

শুভজিৎ সরকার:

শুক্রবার (১৮-০৮-২০২৩) বগুড়ায় বিএমএ ভুবনে বঙ্গবন্ধু পরিষদ বগুড়া শাখার উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় সভাপতিত্ব করেন,বঙ্গবন্ধু পরিষদ বগুড়া জেলা শাখার সভাপতি ডা: মোস্তফা আলম নান্নু।
সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া-৬ আসনের সংসদ সদস্য রাগেবুল হাসান রিপু।
তিনি বলেন, বঙ্গবন্ধু হত্যাকারীরা তত্ত্বাবধায়ক সরকারের নামে দেশে আবারো মানুষ জ্বালাও পোড়াও করতে চায়। বঙ্গবন্ধু খুনিরা আবারও স্বয়ংক্রিয় হয়ে উঠেছে দেশ বিদেশে নানা ষড়যন্ত্র করছে দেশের ভিতর বিশৃংখল সৃষ্টির লক্ষ্যে এবং তারা দেশের উন্নয়নের পথে বাধা সৃষ্টি করতে চায়।

তিনি আরো বলেন, যারা বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করেন তাদের ঐক্যবদ্ধ ও সতর্ক থাকতে হবে এবং শক্ত হাতে তাদের দমন করতে হবে। তারা যাতে দেশের মানুষকে পোড়ানোর সুযোগ না পায় । খুনি চক্র কিছুতেই যেন ক্ষমতায় আসতে না পারে এদিকে লক্ষ্য রাখতে হবে।
বগুড়া প্রসঙ্গে বলেন,যারা এতদিন ক্ষমতায় ছিল তারা বগুড়ার কোন উন্নয়ন করেনি। তারা শুধু উন্নয়নের নামে বগুড়ার জনগণকে নাকের সামনে ধানের শিষ ঝুলিয়ে ভোট নিয়েছে।
তাই দেশ ও জাতির উন্নয়নে নৌকায় ভোট দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে সবাইকে আহ্বান করেন।

এ সময় সভায় আলোচনা বক্তব্য রাখেন বঙ্গবন্ধু পরিশোধ বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক ডা: এসএম মিল্লাত,বগুড়া জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহাদাৎ আলম ঝুনু, এ্যাড: নরেশ মুখার্জিসহ অনেকেই।

সভা শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335